ছবিবিনোদনভাইরালসিনেমা

দ্বিতীয় বিয়ে সারলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা, দেখুন সমস্ত ভাইরাল ছবি

টলি হোক বা বলি সবজায়গাতেই শুরু হয়ে গেছে বিয়ের মরসুম। একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন সকল অভিনেতা ও অভিনেত্রী। আর তাই দেরি না করে দ্বিতীয় বিয়েও সেরে নিলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা (Diya Mirza)। বৈভব রেখির সঙ্গে বিয়ে সারেন অভিনেত্রী।

দিয়া মির্জা দ্বিতীয় বিয়ে Diya Mirza Second Marriage

বলিউড জগতে একজন খুবই সাদামাটা অভিনেত্রী হিসেবে দিয়া মির্জাকে সকলেই চেনেন। এই করোনা আবহে কোনো রকম জাঁকজমক ছাড়াই বিয়ের অনুষ্ঠান সারলেন অভিনেত্রী। জানা গিয়েছে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার বাসস্থান বেল এয়ার অপার্টমেন্টে তাঁদের বিয়ে হয়।

Dia Mirza Second Marriage দিয়া মির্জা দ্বিতীয় বিয়ে

বিয়ের দিন দিয়ার পরনে ছিল লাল রঙের জড়ির কাজ করা বেনারসী। এছাড়া পরনে ছিল সোনা ও মুক্তোর গয়না ও মাথায় ফুল। একেবারে সাবেকি সাজে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর বৈভবের পরনে ছিল সাদা রঙের কুর্তা ও চুড়িদার। দুজনকেই বেশ মানিয়েছিল তা আর বলার অপেক্ষা রাখে না।

দিয়া মির্জা দ্বিতীয় বিয়ে Diya Mirza Second Marriage

এর আগে সাহিল সাঙ্ঘি নামে একজনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিল দিয়া। তবে, কয়েকবছর যেতে না যেতেই সেই সম্পর্কে বিচ্ছেদ ঘটে। আর তারপরই আবার বৈভব রোখির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন দিয়া। আর তারপর হটাৎ করেই সেরে নেন বিয়ে। আর সম্প্রতি দিয়ার বিয়ের খবরই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দিয়া মির্জা দ্বিতীয় বিয়ে Diya Mirza Second Marriage

Related Articles

Back to top button