বোল্ড হতে গিয়ে অতিরিক্ত খোলামেলা পোশাক পড়ে নিন্দার শিকার এই বলিউড নায়িকারা


 

বলিউড অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের গ্ল্যামার ফুটে ওঠে রেড কার্পেট অর্থাৎ কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। কখনো ওয়েস্টার্ন, কখনো ট্রাডিশনাল যে কোন পোশাকেই নিজেদের মানানসই করে নেন নায়িকারা। নায়িকাদের ইথেনিক পোষাক নিয়ে তেমন কোনও সমস্যা না থাকলেও বাধ সেজেছে বোল্ড পোশাক।

প্রিয়াঙ্কা চোপড়া: হলিউডে প্রবেশ করার পর থেকেই আউটফিটের দিক থেকে অতিরিক্ত বোল্ড হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কা,এমনটাই মনে করেন নেটিজেনদের একাংশ। গ্রামিজ শোতে তার সাদা রংয়ের পোশাকের নেকলাইন হজম করতে পারেনি অসংখ্য মানুষ।

এছাড়াও জোনাস ব্রাদার্স চেঞ্জিং হ্যাপিনেসের প্রচারে গিয়েও হাই থাই স্লিটে বেরিয়ে আসছিল তার নিতম্বের একাংশ। তারপরেও নিন্দার শিকার হতে হয়েছিল পিগি চপস কে।

দিশা পাতানি: দিশা পাতানি কে নিয়ে অন্তর্বাস বিতর্ক চলেই আসছে। দীপাবলীর সময়ের স্পোর্টস ব্রায়ের সঙ্গে লেহেঙ্গা পরে বিতর্ক উস্কে ছিলেন তিনি। এছাড়াও 2017 সালে আইফা অনুষ্ঠানে একটি কালো গাউন পরেছিলেন দিশা।নেটিজেনদের মত, তাতে বক্ষ যুগল যেন একটু বেশি দেখা যাচ্ছিল দীশার। সেই পোশাক নিয়েও নেটিজেনদের মুখে পড়তে হয় দিশাকে।

দীপিকা পাডুকোন: যেকোনো ধরনের পোশাকই ক্যারি করতে পারে দীপিকা, বেশিরভাগ মানুষ এমন মনে করলেও 2014 সালে ফিল্মফেয়ারে একটি সোনালি রঙের ট্রান্সপারেন্ট পোশাকে সেজে সাংঘাতিক সমালোচনার মুখে পড়তে হয়েছিল দীপিকাকে।


Like it? Share with your friends!

644
644 points