ওয়েব সিরিজগসিপবিনোদন

চরম যৌনতায় ভরপুর ‘আশ্রম’! বলিউড ব্যর্থ হয়ে শেষে কিনা এসব, ববির ওপর খেপেছিলেন সানি-ধর্মেন্দ্র

বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর (Dharmendra) ছোট ছেলে ববি দেওল যখন ‘বরসাত’ ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন, সেই সময় তাঁর লুক দেখে প্রেমে পড়েছিলেন বহু দর্শক। এরপর ‘অউর প্যায়ার হো গয়া’ থেকে শুরু করে ‘করিব’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু বাবা কিংবা দাদা সানি দেওলের মতো বড়পর্দার নায়ক হিসেবে সেভাবে ছাপ ফেলতে পারেননি ববি (Bobby Deol)।

রুপোলি পর্দার নায়ক হিসেবে নজর কাড়তে ব্যর্থ হওয়ার পর এবার ওটিটির মঞ্চে নিজের কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ববি। ‘ক্লাস অফ ৮৩’এর মাধ্যমে কামব্যাকের পর প্রকাশ ঝা’য়ের ওয়েব সিরিজ ‘আশ্রম’এ ‘বাবা নিরালা’র চরিত্রে অভিনয় করেছেন তিনি।

‘আশ্রম’ (Aashram) সিরিজে ববির অভিনয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন দর্শকরা। কিন্তু তাঁকে এমন ঠগ, প্রতারক, দুশ্চরিত্র সাধকের চরিত্রে অভিনয় করতে দেখে তাঁর বাড়ির লোকের প্রতিক্রিয়া কী ছিল? ধর্মেন্দ্র এবং সানি (Sunny Deol) সিরিজ দেখার পর কী বলেছিলেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা ফাঁস করেছেন অভিনেতা নিজে।

ববি জানিয়েছেন, ‘আশ্রম’এ ববির কাণ্ড দেখার পর ধর্মেন্দ্র এবং সানিকে প্রচুর লোক ফোন করেছিলেন। অভিনেতার কথায়, ‘আমি আমার বাবা এবং দাদাকে আশ্রমের ব্যাপারে কিছু বলিনি, কারণ আমি আমার কাজের ব্যাপারে ওঁদের সঙ্গে সেভাবে আলোচনা করি না। বিশেষত, আশ্রমের সময় বলিনি। ওঁরা নিজেও ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে চাইত, কিন্তু ওঁদের ইমেজ এমন হয়ে গিয়েছিল যে করতে পারত না। কিন্তু আমি এই চরিত্রে কাজ করার পর বাবা এবং সানির কাছে প্রচুর ফোন এসেছিল। ওঁর খুব খুশি হয়েছিল, আমি অন্তত ভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে পেরেছিল বলে’।

Sunny Deol with father Dharmendra childhood memory সানি দেওল ধর্মেন্দ্র

‘আশ্রম’এর বাবা নিরালা এরপর জানান, তাঁর পরিবারের সকলে নিজেদের কেরিয়ারে শুধুমাত্র ইতিবাচক চরিত্রেই অভিনয় করেছে। তবে একবার, ধর্মেন্দ্র নাকি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু তা দেখার পর তাঁদের ঠাকুমা শো ছেড়ে মাঝপথেই বেরিয়ে এসেছিলেন। পর্দায় ছেলেকে খলনায়কের চরিত্রে দেখে বেজায় কষ্ট পেয়েছিলেন তিনি।

২০২০ সালে ‘আশ্রম’ মুক্তি পেয়েছিল। সেই সিরিজে ববিকে ‘কাশীপুর ওয়ালে নিরালে বাবা’র চরিত্রে দেখা গিয়েছে। সম্প্রতি সিরিজটির তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। সেটিও সুপারহিট হয়েছে।

Related Articles

Back to top button