Uncategorizedখবর

আবারও বিএমসি এর ক্ষোভের মুখে কঙ্গনা,অফিসের পর এবার ভাঙতে পারে বাড়ি

বলিউডে বিতর্কের অপর নাম হয়ে উঠেছেন কঙ্গনা রানাওয়াত। সমস্যা যেন তার পিছু ছাড়ছে না।বিশেষত সুশান্ত সিং এর মৃত্যুতে ক্ষোভ প্রকাশের পর থেকেই তিনি জল্পনার শীর্ষে।বলিউডের কলাকুশলীদের সাথে বাক বিতন্ডে জড়িয়ে পড়ার পর তিনি এখন জাতীয় রাজনীতিতে পরিচিত মুখ।তার সাথে সাথে কঙ্গনা বনাম বৃহন্মুম্বই পুরসভার বিবাদ তো  লেগেই আছে।

বর্তমানে বিএমসি এর নজরে পড়েছে কঙ্গনার বাড়ি।সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে,বিএমসি কঙ্গনার হাউসিং সোসাইটি অর্থাৎ চেতক সোসাইটিতে নোটিস পাঠিয়েছে। সেখানে বিএমসি সোসাইটির আভ্যন্তরীণ কতগুলি বিষয় খতিয়ে দেখতে চেয়েছে। নোটিসে সোসাইটির সদস্য সংখ্যা ,বিগত তিন বছরে কী কী বিষয়ে মিটিং করা হয়েছে এমন নানা তথ্য জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বেশ কিছুদিন আগে বিএমসি কঙ্গনা রানাউথের মুম্বাইয়ের পালি হিলসের অফিসের এক অংশ ভেঙে দিয়ে চরম সমালোচনার  শিকার হয়।তারা যদিও দাবি করেন অফিসের ওই অংশটি অবৈধ ভাবে তৈরি করা হয়েছিল। তবুও বিতর্কের অবসান হয়নি।এরপর অভিনেত্রী মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার সাথে সংঘাতে জড়িয়ে পড়েন। বেশ কিছুদিন আগে তিনি সোশ্যাল  মিডিয়াতে প্রাণ হারানোর আশঙ্কা প্রকাশ করেন।এরপর কেন্দ্রীয় সরকার তার জন্য ওয়াই ক্লাস সিকিওরিটির বন্দোবস্ত কর।

অন্যদিকে কঙ্গনা রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সাথে দেখা করেন। সেখানে নিজের সমস্ত অভিযোগ রাজ্যপালকে জানান বলে অভিনেত্রী মন্তব্য করেন। তবে মহারাষ্ট্র সরকারের সাথে বাদানুবাদ,বিএমসি এর হস্তক্ষেপ সব মিলিয়ে বিষয়টি অনেক দূর গড়িয়েছে। শিবসেনাকে প্রকাশ্যে চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।বর্তমানে তিনি মানালিতে নিজের বাড়িতে রয়েছেন।

Related Articles

Back to top button