বিনোদনসিরিয়াল

সলমন শাহরুখ রোমান্স করে পর্দা কাঁপাচ্ছেন! দেবশ্রীকে ‘বাসী রসগোল্লা’ বলায় গর্জে উঠলেন ভাস্বর

বাংলা সিনেমার অভিনেত্রী দেবশ্রী রায়কে (Debashree Roy) সকলেও কম বেশি চেনেন। একসময় টলিউডের সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। ভালোবাসা ভালোবাসা, দাদার কীর্তি, মেজদিদি, প্রতিকার ইত্যাদির মত একাধিক ছবি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। কিন্তু দীর্ঘদিন রাজনীতির কারণে অভিনয় থেকে কার্যত মুখ ফিরিয়েছিলেন অভিনেত্রী। তবে রাজনীতি যে তার জন্য নয় এই ভুল বুঝতে পেরে অবশেষে ‘জি বাংলার’ ধারাবাহিক ‘সর্বজয়া’ হয়ে পর্দায় ফিরছেন তিনি।

তবে এতদিন পর ইন্ডাস্ট্রিতে ফিরতে গিয়ে সেই পুরোনো ঐশ্বর্য যে তিনি কার্যত হারিয়েই ফেলেছেন তা অভিনেত্রীকে বুঝিয়ে দিল নেটিজেনরাই। রক্তলেখা ছবিতে জনপ্রিয় একটি গানে নেচেছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়, গানটি প্রায় সকলেরই জানা। হ্যাঁ গানটি হল, “আমি কলকাতার রসগোল্লা “। তবে একসময় যেই গান তাকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিল আজ সেই গানের জন্যেই কটাক্ষের শিকার হতে হল দেবশ্রী রায়কে।

দেবশ্রী রায় debashree roy

অভিনেত্রীকে নিয়ে একটি মিম তৈরী হয়েছে যেখানে ‘রসগোল্লা’ হিসাবে কটাক্ষ করা হয়েছে অভিনেত্রীকে। ছবিতে দুটি ছবি রয়েছে ওপরে পুরোনো দিনের বা বলা ভালো অভিনেত্রীর কম বয়সের একটি ছবি রয়েছে। আর নিচে রয়েছে বর্তমানের দেবশ্রী রায়ের একটি ছবি। ছবিতে লেখা রয়েছে, ‘ রূপ নিয়ে অহংকার কোরো না মাসি, ৯০ এর সেরা রসগোল্লাও আজ বাসি’। হটাৎ করেই এই মিমটি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

দেবশ্রী রায় Debashree Roy Trolled

শুধু তাই নয় সর্বজয়া ধারাবাহিক প্রসঙ্গে নেটিজেনদের বক্তব্য, বৌমা নয় বরং বয়স অনুযায়ী শাশুড়ির চরিত্রেই তাকে ভালো মানাবে। একের পর এক আক্রমণের জেরে যখন জর্জরিত দেবশ্রী রায় তখনই এই ভাইরাল হয়ে পড়া মিম তথা মানসিকতার বিরুদ্ধে ফুঁসে উঠলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

দেবশ্রী রায়ের মত একজন কিংবদন্তি অভিনেত্রীর কি এটাই প্রাপ্য? এই প্রশ্নই নেটিজেনদের নোংরা মিমের বিরুদ্ধে ছুঁড়ে দিলেন৷ শুধু এখানেই থেমে থাকেননি অভিনেতা। তিনি আরও বলেন এখনো পর্দায় সলমান খান, শাহরুখ খান, আমির খান তাদের হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে রোমান্স করেন। তখন কিন্তু একবারো বলা হয়না, “দাদু নাতনি প্রেম করছে”।

ভাস্বরের সাফ বক্তব্য, যেই কিংবদন্তি অভিনেত্রী বাংলা ইন্ডাস্ট্রিকে ন্যাশনাল অ্যাওয়ার্ড এনে দিয়েছেন তাকে নিয়ে এই কটাক্ষ মানা যায়না। ভাস্বর আরও বলেন, প্রথমে ভেবেছিলাম চুপ থাকব কিন্তু সম্প্রতি একটি পোর্টালে কিছু নোংরা মন্তব্য দেখে আর চুপ থাকা গেলনা। নেটনাগরিকদের অনেকেই ভাস্বরের এই কথার সঙ্গে সহমত হয়েছেন।

Related Articles

Back to top button