বিনোদনসিরিয়াল

টিআরপির জন্য রসাতলে বাঙালি সিরিয়াল, দেওর-বৌদির অবৈধ সম্পর্ক দেখানো নিয়ে ফুঁসছে নেটপাড়া

বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই এখনকার দিনে দুটো জিনিস কমন। হয় শাশুড়ি বৌমা নয় বাড়ির জা-ননদদের ঝগড়া আর তা না হলে পরকীয়া কিংবা নায়ক-নায়িকার জীবনে একাধিক নারী বা পুরুষের সঙ্গ। তবে আজকালকার বাংলা সিরিয়ালে যেভাবে  পরকীয়া জিনিসটা প্রমোট করা হচ্ছে তাতে একেবারে খেপে উঠেছেন বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকরা। এমনিতে জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর নামে পরকীয়া নিয়ে নানা রকমের অভিযোগ আছে।

তবে এবার লীনা গাঙ্গুলী নয় দর্শকদের কাঠগড়ায় এবার জি বাংলা আর স্টার জলসার দুই জনপ্রিয় সিরিয়াল ‘সোহাগ জল’ (Sohag Jol) এবং ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। এবার দুই সিরিয়ালে একইসাথে চলছে দেওর বৌদির পরকীয়ার (Extra Maratial) ট্র্যাক। কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল সোহাগ জল। এই সিরিয়ালের শুরু থেকেই দেখা যাচ্ছে সদ্য বিবাহিত দেওরের সাথে এক আলাদাই সম্পর্ক রয়েছে তার বিধবা বৌদির।

Sudipta Banerjee in Sohag Jol

নতুন বৌ অর্থাৎ নায়িকা জুঁই বিয়ে করে আসতে না আসতেই তাকে বাড়ি থেকে বিদায় করার জন্য উঠে পড়ে লেগেছে ওই বৌদি। কারণ হ্যান্ডসাম দেওর এর প্রতি তার রয়েছে অগাধ প্রেম। শুরু থেকেই সিরিয়ালে এই ধরণের কুটকচালি আর পরকীয়া দেখেই বিরক্ত দর্শকদের একাংশ। তবে শুধু সোহাগ জল নয় সিরিয়ালের নামে নোংরামি দেখানোর অভিযোগ উঠছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘নবাব নন্দিনী’।

এই সিরিয়ালেও দর্শকদের নতুন চমক দেওয়ার জন্য নায়ক নবাবের সঙ্গে তার বৌদির অবৈধ সম্পর্ক দেখানো হচ্ছে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন নবাবের বৌদি বেশ কিছুদিন ধরেই ঘরছাড়া। সবাই জানেন স্বামীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। কিন্তু এরইমধ্যে জানা যাচ্ছে প্রেগনেন্ট হয়ে পড়েছে নবাবের বৌদি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সোহাগ জল,Sohag Jol,নবাব নন্দিনী,Nabab Nandini,পরকীয়া,Extra Maratial

শুধু তাই নয় সবার সামনে সে জানিয়ে দেয় নবাব তার গর্ভের সন্তানের বাবা। আসলে এই সবটাই নবাবকে ফাঁসানোর জন্য করছে ওর বৌদি।এই এপিসোড দেখার পর থেকেই চারিদিকে সবাই ছিঃ ছিঃ করছে। সবাই বলছে অবিলম্বে এই ধরণের নোংরামি দেখানো বন্ধ করা উচিত।

Related Articles

Back to top button