রাজনীতির খেলা খেলতে গিয়ে ফাঁকা টলিউড! বন্ধুদের হারিয়ে একা হয়ে পড়েছেন অঙ্কুশ


টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে (Ankush Hazra) সকলেই চেনেন। টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সাথে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ বিয়েও করবেন খুব শীঘ্রই। কিন্তু সম্প্রতি নিজেকে খুব একা মনে করছেন অঙ্কুশ। যার নেপথ্যে রয়েছে রাজ্য রাজনীতি (Poplitics)। ইতিমধ্যেই ভোটের যুদ্ধ শুরু হয়ে গিয়েছে, সাথে চলছে দলবদলের খেলা।

একুশের বিধানসভা নির্বাচনে ভোটের (WB Election 2021) আগে একাধিক টলিউড তারকারা (Tollywood Celebrity)রাজনীতিতে পা রেখেছেন। এমনকি প্রায়শই নতুন নতুন অভিনেতা অভিনেত্রীদের রাজনীতিতে পা রাখার খবর মিলছে। আজ এই দলে তো কাল ওই দলে নতুন মুখের যোগদানের খবর আসছে। যে হরে যোগদান চলছে তাতে শুধু জিৎ, প্রসেনজিৎ আর অঙ্কুশরাই বাকি পরে আছেন। এই প্রসঙ্গে আক্ষেপ করেছেন অভিনেতা।

Srabanti Chatterjee BJP

সম্প্রতি টলিপাড়ার এক তারকাজুটি রাজনীতিতে যোগদান করেছে। বনি সেনগুপ্ত ও কৌশানি দুজনের প্রেম টলিপাড়ায় বেশ চর্চিত। কিন্তু রাজনীতির ময়দানে একেঅপরের প্রতিপক্ষ হয়ে উঠেছেন, বনি যোগ দিয়েছেন বিজেপিতে এদিকে কৌশানি আবার তৃণমূলে নাম লিখিয়েছেন। এই সব দেখেই চিন্তিত অভিনেতা অঙ্কুশ হাজরা।

Bony Sengupta

অঙ্কুশ তাঁর সোশ্যাল মিডিয়াতে নিজের একটি মুখ ব্যাজার করা ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এত লেফট আউট কোনোদিন ফিল করিনি। সামনেই হোলি, তখনই না হয় গায়ে রং লাগাবো!’ অঙ্কুশের ব্যাজার মুখের সাথে এই ক্যাপশন সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে।

Ankush Hajra অঙ্কুশ হাজরা

অবশ্য এতে অঙ্কুশের আক্ষেপটাও একেবারে স্পষ্ট হয়ে উঠেছে। টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী, ইন্দ্রনীল সেন থেকে শুরু করে একাধিক টলিউড অভিনেতা অভিনেত্রীরাই রাজনীতিতে নেমে পড়েছেন। রাজনীতিতে নেমে একেঅপরের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ছেন, যেখানে টলিউডে তাঁরাই একেঅপরের সাথে মিশে কাজ করেন। সকলেই বন্ধুর মত কাজ করতেন কিন্তু এভাবে চলতে থাকলে হয়তো সেই বন্ধুত্বটাও নষ্ট হতে পারে।

অঙ্কুশের মতে, তিনি জিৎ ও প্রসেনজিৎ আপাতত রং বদলের এই রাজনীতি থেকে কিছুটা দূরেই রয়েছেন। এরপাশাপাশি অঙ্কুশের পুরোনো বন্ধুরা রাজনৈতিক ব্যস্ততার ভিড়ে হারিয়ে যাচ্ছে তাই আড্ডা দেওয়ার সঙ্গীর বড় অভাব। যদি নতুন কেউ টলিউডে আস্তে চান, তাহলে অঙ্কুশ, প্রসেনজিৎ ও জিৎ মিলে তাকে শিখিয়ে দিতেই পারেন।

প্রসঙ্গত, এই সমস্ত কিছু যখন চলছে তখন কিন্তু আরেকটা কথা বলতেই হয়। ইতিমধ্যেই ৭ই মার্চের বিজেপির ব্রিগেডে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। তারপর থেকেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে শিরোনাম চলেছে। এরমধ্যেই অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা আবার মিঠুন চক্রবর্তীর সাথে দেখা করতে গিয়েছিলেন। এমনকি মিঠুনকে জড়িয়ে ছবিও শেয়ার করেছিলেন। যার ফলে আবার নতুন করে বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছে টলিপাড়ায়।


Like it? Share with your friends!

632
13 shares, 632 points