ছবিবিনোদনসিনেমা

প্রয়াত সন্দীপের স্মৃতিচারণায় অভিনেতা অক্ষয় কুমার সহ অনুপম খের

২০২০ সালটা আমাদের জীবন থেকে অনেক কিছুই কেড়ে নিয়েছে। কারোর স্বপ্ন, কারোর আনন্দ, কারোর প্রিয়জন অনেক কিছুই হারিয়েছে সকলে। আর তার মধ্যে করোনার মতো ভয়ানক মহামারী গোটা বছরটাকে যেন দুবিসহ করে তুলেছিল। বিষ সালটা সত্যিই যেন সবার জীবনে বিষ ঢেলে দিয়েছিল। আর তাই সকলেই নতুন বছরের অপেক্ষায় ছিল। কিন্তু, ২০২১ সালেও ঘটে চলেছে মর্মান্তিক ঘটনা।

Sandip Nahar সন্দীপ নাহার

সম্প্রতি আত্মঘাতী হয়ে মারা গিয়েছে অভিনেতা সন্দীপ নাহার (Sandip Nahar) । আর এই ঘটনা শোনা মাত্রই শোক প্রকাশ করেছেন অক্ষয় কুমার। সন্দীপ নাহার ‘কেশরী’ সিনেমায় অক্ষয় কুমারের (Akshay Kumar) সহ অভিনেতা হিসেবে কাজ করেছেন। এমনকি এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরিতে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও কাজ করেছিলেন।

Sandip Nahar সন্দীপ নাহার Akshay Kumar

‘কেশরীর’ পোশাকে সন্দীপের একটি ছবি অক্ষয় কুমার টুইট করে বলেন যে, ‘সন্দীপ নাহারের মৃত্যুর কথা জানতে পেরে খুবই মর্মাহত হয়েছি। একজন হাসিখুশি মানুষ যিনি খাওয়ার প্রতি খুবই পেশানেট ছিল। তাঁর আত্মার শান্তি কামনা করি। সারা গাড়ির যুদ্ধে সন্দীপ কেশরী সিগহী বুটা সিংহের চরিত্রে অভিনয় করেছেন।

সোমবার সন্ধ্যেবেলায় সন্দীপ নাহারকে তাঁর ফ্ল্যাটে অজ্ঞান অবস্থায় পড়েছিলেন। এরপর তাঁর স্ত্রী কাঞ্চন ও সন্দীপের বন্ধুরা মিলে তাঁকে এসভিআর হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখানে নিয়ে যাওয়া মাত্রই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এরপর মঙ্গলবার সন্দীপের বাবা ও ভাই সন্দীপের শেষকৃত্যের জন্য তাঁর দেহ আনার জন্য গোরগাঁও থানায় গিয়েছিলেন।

Sandip Nahar সন্দীপ নাহার Anupam Kher

সন্দীপের মৃত্যু নিয়ে অভিনেতা অনুপম খের বলেছেন যে, একজন খুব ভালো অভিনেতা ছিলেন সন্দীপ। একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে, ‘আমি গতকাল রাতে এ সম্পর্কে জানতাম না’ তবে, খবর জানার পর আমার এম এস ধোনির শ্যুটিং এর দৃশ্যই মনে পড়ছে। তাঁর পাশপাশি অভিনেতা ও বলেন যে, তাঁর সঙ্গে সন্দীপের শুধুমাত্র দু-তিনটি দৃশ্যই ছিল। ছবির অন্যান্য অভিনেতাদের সঙ্গে তাঁর বেশি দৃশ্য ছিল। তবে, নিসন্দেহেই তিনি একজন ভালো অভিনেতা বলে জানিয়েছেন অনুপম খের।

Related Articles

Back to top button