ছবিবিনোদনসিনেমাসিরিয়াল

ভ্যালেনটাইন্স ডে তে হট লুকে জলকেলিতে মত্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা, তুমুল ভাইরাল ছবি

টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতা তথা নায়কদের মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hajra)। তাঁর অভিনয় ও ডান্স রীতিমতো নজর কেড়েছে সকলের। তাঁকে দেখার জন্য রীতিমতো পাগল সবাই। আর অন্যদিকে টেলিভিশন এর একজন জনপ্রিয় নায়িকা হলেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) । তার মিষ্টি হাসি ও দক্ষ অভিনয় মন কেড়েছে শোকের।

Ankush Hazra Oindrila Sen অঙ্কুশ ঐন্দ্রিলা

একসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “সাত পাকে বাঁধা” সিরিয়াল দিয়েই প্রথম টেলিভিশন এর পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী। কিন্তু তাঁর আগেও তাঁকে জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে বড় পর্দায় অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি আবারও নতুন করে রাজা চন্দ্র পরিচালিত ‘ম্যাজিক’ ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে পর্দায় আসতে দেখা গেছে ঐন্দ্রিলাকে।

তবে, এই রিল লাইফ জুটি যে রিয়েল লাইফ জুটিও বটে সেকথা কারোরই অজানা নয়। দীর্ঘ ১০ বছর ধরে একে অপরের সঙ্গে কাটিয়ে আসছেন। সম্প্রতি তাঁরা যে, বিয়ের করতে পারেন সে ইঙ্গিতও পাওয়া যাচ্ছে। আর তাই বিয়ের আগেই নতুন গাড়ি থেকে শুরু করে নতুন ফ্ল্যাট সবই কিনে ফেলেছেন এই তারকা জুটি। এবার শুধু আসল দিনটি আসার অপেক্ষা।

Ankush Hazra Oindrila Sen অঙ্কুশ ঐন্দ্রিলা

আর তার জন্য রীতিমতো মুখিয়ে রয়েছে দর্শকরা। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই দুই তারকা জুটি। মাঝে মধ্যেই নিজেদের মজার মজার ভিডিও নিয়ে হাজির হন দর্শকদের মাঝে। আর তেমনই দর্শকরাও প্রাণ ভরে উপভোগ করে তাঁদের এই জুটির দুস্টু-মিষ্টি খুনসুটি। তবে, সম্প্রতি ঐন্দ্রিলা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে সুইমিং পুলে দেখা যাচ্ছে। ঐন্দ্রিলার পরনে রয়েছে নীল রঙের একটি সুইমিং শ্যুট। আর অঙ্কুশ রীতিমতো খালি গায়ে ঐন্দ্রিলাকে নিয়ে সেলফি তুলেছেন।

ছবিটি পোস্ট করে ঐন্দ্রিলা ক্যাপশনে লিখেছেন যে, ‘জন্মদিন তো তাই একটা হট ছবি পোস্ট তো করতেই হয়’ সঙ্গে দুস্টু মিষ্টি ইমোজিও দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যেই তাঁদের এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Ankush Hazra Oindrila Sen অঙ্কুশ ঐন্দ্রিলা

Related Articles

Back to top button