ফের সাত বছর পর পর্দায় ফিরছে অমিতাভ ঘরণী জয়া বচ্চন, শ্যুটিং শুরু মার্চে


বলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তথা রাজনীতিবিদ হিসেবে জয়া বচ্চনকে (jaya Bachchan) সকলেই চেনেন। তাঁর সময়ে তাঁকে অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে গণ্য করা হয়। আর তাই তাঁর অভিনয় দিয়ে নতুন করে ব্যাখ্যা করার কিছুই নেই। তাঁর অগণিত ভক্তরা এখনও তাঁর ছবির অপেক্ষায় থাকেন।

Jaya Bacchan জয়া বচ্চন অমিতাভ বচ্চন Amitabh Bacchan

একজন জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি তিনি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এর ঘরণী। ১৯৭৩ সালে মাত্র ১৯ বছর বয়সে অমিতাভ বচ্চনের সঙ্গে বিয়ে হয় তাঁর। আর বিয়ের পর সেভাবে তাকে আর লাইম লাইটের আলোয় দেখা যায়নি। তবে, একসময় তাঁকে করন জোহরের কাভি খুশি কাভি গাম এবং কাল হো না হো ছবিতে দেখা গিয়েছিল।

Jaya Bacchan জয়া বচ্চন

তারপর ২০১২ সালে ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় জয়া বচ্চন ‘সানগ্লাস’ ছবিতে অভিনয় করেন। সেখানে প্রথমবার তিনি নাসিরুদ্দিন শাহের সঙ্গে জুটি বেঁধেছিলেন। কিন্তু, এই ছবি কখনও মুক্তি পায়নি। তবে, আবারও সাত বছর পর তাঁকে ফের ক্যামেরার সামনে দেখা যাবে। তাও আবার মারাঠি সিনেমায়।

Jaya Bacchan জয়া বচ্চন

এই সিনেমাটি পরিচালনা করছেন প্রখ্যাত মারাঠি পরিচালক গজেন্দ্র আহিরে (Gajendra Ahire)। যিনি মারাঠিতে ৫০ টি চলচ্চিত্র পরিচালনা করেছেন। তার মধ্যে শেভরি, অনুমতি, দ্যা সাইলেন্স বাণিজ্যিক ভাবে বেশ সাফল্য লাভ করেছে। পরিচালক আহিরে তাঁর এই ছবি ‘জয়োজি’ মার্চ মাসে এই শ্যুটিং করবেন। মাত্র ২০ দিনের মধ্যে শেষ করা হবে এই ছবির শ্যুটিং।


Like it? Share with your friends!

619
619 points