ছবিবিনোদন

বলিউডের দুর্দিনেও বেড়েই চলেছে সম্পত্তি! প্রাসাদসম বাড়ি কিনলেন Big B, রইল অন্দরমহলের চোখ ধাঁধানো ছবি

গত কয়েক দশক ধরে বলিউডে রাজত্ব করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের এখনও মুগ্ধ করে দেন এই বর্ষীয়ান অভিনেতা। এই বয়সেও কাজের প্রতি ‘বিগ বি’র দায়বদ্ধতা দেখে  মুগ্ধ হন প্রত্যেকে। শুধুমাত্র দেশেই নয়, বিদেশেও রয়েছে বলি সুপারস্টারের অসংখ্য অনুরাগী। বলিউডে কয়েক দশক ধরে কাজ করা অমিতাভ ইন্ডাস্ট্রির অন্যতম বড়লোক অভিনেতাও বটে।

৭৯ বছর বয়সি বলি সুপারস্টার অমিতাভ যেমন সম্প্রতি মুম্বইয়ে (Mumbai) একটি বিলাসবহুল বাড়ি (Property) কিনেছেন। শোনা যায়, ‘বিগ বি’ এমন একজন ব্যক্তি যিনি খুব ভেবেচিন্তে নিজের টাকা বিনিয়োগ করেন। আর অনেক কিছু ভেবেই তিনি মুম্বইয়ে এবার নিজের এই নতুন বিলাসবহুল বাড়িটি কিনেছেন।

Amitabh Bachchan namaste

জানিয়ে রাখি, গত বছর বলিউডের ‘মহানায়ক’ ৩১ কোটি টাকা দিয়ে একটু ডুপ্লেক্স কিনেছিলেন। এবার ফের চলতি বছর এই প্রপার্টি কিনলেন। এবার বলি সুপারস্টার মুম্বইয়ের অন্যতম বিলাসবহুল বিল্ডিং ‘পার্থেনন সোসাইটি’র সম্পূর্ণ ৩১ তলাটি কিনে নিয়েছেন। মোট ১২০০০ বর্গফুটের প্রপার্টি এটি।

মুম্বইয়ের মতো দামি শহরে এখনও পর্যন্ত অমিতাভের মোট ৬টি বাংলো রয়েছে। এর মধ্যে একটি হল ‘জলসা’। সেখানে তিনি স্ত্রী জয়া বচ্চন, পুত্র অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যাকে নিয়ে থাকেন। এছাড়াও ‘প্রতীক্ষা’ রয়েছে। যেখানে বলি সুপারস্টার আগে তাঁর মা-বাবার সঙ্গে থাকতেন। প্রসঙ্গত, ‘পার্থেনন সোসাইটি’তে কেনা এই নতুন প্রপার্টিতে অবশ্য অমিতাভ থাকবেন না বলেই জানা গিয়েছে। শুধুমাত্র বিনিয়োগের জন্যই তিনি এই সম্পত্তি কিনেছেন।

Amitabh Bachchan house

মায়ানগরীতে থাকা অমিতাভের বাকি সম্পত্তিগুলির নিরিখে বলা হলে, ৬টির মধ্যে একটি বাংলোয় তাঁর অফিস রয়েছে এবং চতুর্থ বাংলোটির নাম হল ‘বৎস’। যদিও এখনও পর্যন্ত বলি সুপারস্টারের নতুন সম্পত্তির দাম জানা যায়নি।

Amitabh Bachchan house

‘বিগ বি’র আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, বক্স অফিসে ঝড় তুলেছে ‘ব্রহ্মাস্ত্র’। সেখানে গুরুর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর তাঁকে দক্ষিণী সুন্দরী রশ্মিকা মান্দানার সঙ্গে ‘গুডবাই’য়ে দেখা যাবে। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। দর্শকদের বেশ পছন্দ হয়েছে সেটি।

Related Articles

Back to top button