বিনোদনসিনেমা

প্রথম স্ত্রীকে রক্ত দিয়ে প্রেমপত্র লিখেছিলেন আমির খান! জন্মদিনে ফিরে এলেন রীনা দত্ত

আমির খান (Amir Kha), নামটাই যথেষ্ট। সিনেমা প্রেমীদের কাছে বলিউডের এই খানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। তিনি নিজেই নিজের কাজ নিয়ে এতটাই খুঁতখুঁতে যে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলা হয় তাকে। তাই সিনেমার মতোই অভিনেতার ব্যাক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। তবে একথা ঠিক, সিনেমার মতোই কিন্তু বর্ণময় অভিনেতার ব্যক্তিগত জীবনও।

প্রসঙ্গত ১৪ মার্চ অর্থাৎ সোমবারই ছিল আমিরের ৫৭-তম জন্মদিন (Birthday)। প্রতি বছরের মতো এবছরও ওই বিশেষ দিনে অভিনেতার বাড়িতে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন আমির ঘনিষ্ঠ নামি দামি তারকারা। তবে এদিন পাপরাৎজির ফটো শিকারিদের সমস্ত লাইমলাইট কেড়ে নেন,আমিরের বার্থডে পার্টি তে হাজির তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত (Reena Dutta)।

cropped-Amir-Khan-Kiran-Rao-Divorce.jpg

এমনিতে আগেও একাধিকবার বাড়িতে নিজের জন্মদিন পালন করেছেন লগন অভিনেতা।কিন্তু এর আগে কোনদিন সেই পার্টিতে যোগ দিতে দেখা যায়নি। প্রসঙ্গত গত বছরেই সবাইকে অবাক করে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) সাথে দীর্ঘ ১৪ বছরের বিবাহিত জীবনে ইতি টানেন আমির। বলিউডের অন্যতম পাওয়ার কাপল বলে পরিচিত এই সেলিব্রেটি জুটির আচমকা এমন সিদ্ধান্তে শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে।

কিরণের সাথে বিচ্ছেদের পর থেকেই আমির খানের নতুন সম্পর্ক নিয়ে বিটাউনের অলিগলিতে ব্যাপক চর্চা শুরু হয়। বলা হয় ফের প্রেমে পড়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। এরইমধ্যে আমিরের জন্মদিনে রীনা দত্তের তার বাড়িতে আসা তৈরি করেছে নতুন জল্পনা। কানা ঘুষো চলছে আমির-রীনার সম্পর্ক নিয়ে। মনে করা হচ্ছে পুরনো ভাঙা সম্পর্ক ফের একবার জোড়া লাগতে চলেছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমির খান জানিয়েছেন তিনি তার প্রথম স্ত্রী অর্থাৎ রীনা এবং ছেলে জুনেইদ,এবং মেয়ে ইরারাকে সময় দিতে পারেননি।সব কিছু একা সামলেছেন রীনা। তাই কষ্ট হয় তার। আমিরের এই মন্তব্যের পরেই তার জন্মদিনে রীনাকে দেখা যায় নতুন জল্পনা শুরু হয়েছে। প্রসঙ্গত,জানা যায় মাত্র ২০ বছর বয়সে আমিরের প্রেমে পড়েছিলেন রীনা। তার জন্য রক্ত দিয়ে প্রেম পত্র লিখেছিলেন আমির খান(Aamir Khan)। ১৯৮৬ সালে বিয়ে করেন তারা। কিন্তু টেকেনি এই সম্পর্ক। ১৫ বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Related Articles

Back to top button