গসিপবিনোদন

আলিয়াকেই বিয়ে করছেন রণবীর! খবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় মিম বন্যা

অবশেষে আলিয়া ভাট (Alia Bhatt) এর সাথে নিজের সম্পর্কের বিষয়টি স্বীকার করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আলিয়াকে নিজের ‘গার্লফ্রেন্ড’ বলে অভিহিত করলেন তিনি। তবে রণবীর কাপুরের সঙ্গে কবে সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া ভাট ! যা নিয়ে ইতিমধ্যেই সরগরম বলিউড (Bollywood)। তবে রণবীর কাপুর সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, মহামারী পরিস্থিতি না থাকলে এ বছরই তারা সাতপাকে বাঁধা পড়তেন। তবে তিনি আশাবাদী যে ২০২১ সালে তারা বিয়ে করতে চলেছেন।

Ranbir Kapoor Alia Bhatt  রণবীর কাপুর আলিয়া ভাট

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে আলিয়া ভাট বলেন, কেন তাঁর বিয়ের বিষয়ে সবাই এত প্রশ্ন করছেন? তিনি অবশ্যই বিয়ে করবেন কিন্তু কবে করবেন, সে বিষয়ে এখনও কিছু বলতে পারছেন না। তাঁর বয়স মাত্র ২৫ বছর। তাই এত তাড়াতাড়ি কেন বিয়ে করবেন বলেও প্রশ্ন তোলেন আলিয়া ভাট।

Ranbir Kapoor Alia Bhatt  রণবীর কাপুর আলিয়া ভাট

ঋষি কাপুরের মৃত্যুর আগে থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। রণবীর, আলিয়া কবে বিয়ে করবেন, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে। দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে কথাবার্তা এগিয়ে গেলেও, আচমকাই ঋষি কাপুরের মৃত্যুর জেরে সমস্ত পরিকল্পনা আর সম্পূর্ণ হয়নি। আটকে যায় আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের সমস্ত পরিকল্পনা। এসবের মাঝেই ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেন আলিয়া ভাট, রণবীর কাপুর। বর্তমানে গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং শুরু করেছেন আলিয়া। সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমা নিয়ে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন আলিয়া।

Related Articles

Back to top button