বিনোদনসিনেমা

অক্ষয় কুমারের পৃথ্বীরাজ ক্যারিশ্মাও ব্যর্থ বক্স অফিসে! মুক্তির প্রথম দিনেই IMDB -তে ৬.৮ রেটিং

সাউথের সিনেমার বিরাট দাপটের সামনে বক্স অফিসে তাসের ঘরের মতো হুড়মুড়িয়ে ভেঙে পড়ছে একের পর এক বলিউড সিনেমা। এই পরিস্থিতিতে কিছুদিন আগেই অক্ষয়কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তাই অক্ষয় অভিনীত যশ রাজ (Yash Raj) ব্যানারের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা পৃথ্বীরাজ (Prithviraj) নিয়ে বিরাট প্রত্যাশা ছিল দর্শকমহলে।

পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর পরিচালনায় তৈরি এই সিনেমা দেখতে প্রথম দিন থেকেই হলমুখী হয়েছেন দর্শক। রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের (Prithvi Raj Chauhan) বীরগাথার ওপর তৈরি ঐতিহাসিক পিরিয়ড ড্রামাতে অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে অভিনয় করে প্রথমবার বলিউডে ডেবিউ করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষি চিল্লার (Manushi Chillar)।

প্রসঙ্গত মুক্তির প্রথম দিনেই আইএমডিবি (IMDB)তে ৬.৮ রেটিং পয়েন্ট পেয়েছে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের এই ঐতিহাসিক বীরগাথা। তবে মুক্তির পর থেকেই যশরাজ ব্যানারের প্রযোজনায় তৈরি এই সিনেমা ঘিরে দর্শকমহলে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ এই সিনেমাটিকে EPIC বলে আখ্যা দিচ্ছেন তো কেউ বলছেন, ফ্লপবাস্টার, আবার কেউ বলছেন টোটাল ডিজাস্টার।

অনেকে আবার প্রশ্ন তুলেছেন এই সিনেমার কাস্টিং নিয়েও। অক্ষয়কুমারে নিজের অভিনয়ের ১০০ শতাংশ দিলেও কেউ কেউ বলেছেন অক্ষয় কুমার সম্রাট পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অভিনয় করার জন্য একেবারে উপযুক্ত নয় অনেকেই প্রশ্ন তুলেছেন তার স্ক্রিন প্রেজেন্স নিয়ে। অনেকেই বলছেন পৃথ্বীরাজ চৌহানের মতো একজন ঐতিহাসিক চরিত্রের যে ধরনের বেশভূষা হাবভাব হওয়া উচিত ছিল তার অভাব দেখা গিয়েছে।

অক্ষয় কুমার জানিয়েছিলেন দীর্ঘ চার বছর ধরে শুটিং চলেছে এই সিনেমার। সিনেমা মুক্তির কয়েক ঘন্টা আগেই অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে অনুরোধ করেছিলেন ছবিটি দেখার পরেই যেন সবাই মন্তব্য করেন। প্রসঙ্গত মুক্তির আগে থেকেই নানা বিষয় কে কেন্দ্র করে শিরোনামে রয়েছে সিনেমা টি। আগে এই সিনেমা টির নাম দেওয়া হয়েছিল পৃথ্বীরাজ। কর্নি সেনা এর বিরুদ্ধে প্রতিবাদ করায় সম্প্রতি নাম পরিবর্তন করে সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithvi Raj) করা হয়েছে।

Related Articles

Back to top button