বিনোদনসিনেমা

সম্রাট পৃথ্বীরাজ নষ্ট করে আবার বায়োপিক করছে! অক্ষয়ের নতুন ছবির ফার্স্ট লুক দেখে খচে লাল দর্শক

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) শেষ ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ (Samrat Prithviraj) বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই ছবি ঘিরে দর্শকমহলে উচ্ছ্বাস ছিল দেখার মতো। অক্ষয়ের পাশাপাশি বাড়তি পাওনা ছিল মানুষী চিল্লারের বলিউড ডেবিউ। বেশ কিছু রাজ্যে ছবিটিকে করমুক্তও ঘোষণা করা হয়েছিল। কিন্তু কোথায় কী! রিলিজ করতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি।

তবে ‘সম্রাট পৃথ্বীরাজ’ এখন অতীত। অক্ষয় এবার ফের এক নতুন বায়োপিকের কাজ শুরু করেছেন। বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক বলিপাড়ার ‘খিলাড়ি’র আগামী ছবির লুক প্রকাশ্যে এনেছেন। ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফ্লপ করার পর আক্কি ফের বায়োপিকে অভিনয় করার ‘দুঃসাহস’ দেখাচ্ছেন বলে এবার বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ।

Akshay Kumar In Samrat Prithviraj

অক্ষয়ের আসন্ন ছবির নাম এখনও জানানো হয়নি। তবে পূজা এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবির শ্যুটিং এখন লন্ডনে চলছে। পরিচালক টিনু সুরেশ দেশাইয়ের এই ছবিটি যশওয়ান্ত সিংয়ের বায়োপিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিপাড়ার ‘খিলাড়ি’। তাঁর অনুরাগীদের জন্য অবশ্যই এটি খুবই আনন্দের সংবাদ। কিন্তু দর্শকদের একাংশ একেবারেই খুশি হননি।

Akshay Kumar in Jashwant Singh biopic

‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরেও কীভাবে ফের বায়োপিকে অভিনয়ের সাহস দেখাচ্ছেন অক্ষয়? এই প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ। একজন আবার লিখেছেন, একটি সিনেমা যদি ৫ মিনিটও দর্শকদের ভালোলাগে তাহলে সেটি ভালো ছবি হিসেবে গন্য করা হয়। কিন্তু ‘সম্রাট পৃথ্বীরাজ’ ১৫ মিনিট দেখে সেই ব্যক্তি নিজেদের জীবনের অমূল্য সময় নষ্ট করেছেন। শুধু তাই নয়, কেউ কেউ তো আবার এও বলেছেন, অক্ষয়ের সিনেমার প্রতি কোনও দায়বদ্ধতা নেই। শুধুমাত্র টাকার লোভে বেশি সিনেমা করতে গিয়েই ছবি ফ্লপ হচ্ছে। তাঁর শুধু অ্যাকশন কিংবা কমেডি ছবিতেই কাজ করা উচিত বলে মত নেটিজেনদের একাংশের।

‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ ফ্লপ করার পর যশওয়ান্ত সিংয়ের বায়োপিকের হাত ধরে অক্ষয়ের কাছে ঘুরে দাঁড়ানোর সুযোগ রয়েছে। এবার দেখার অভিনেতা সেই সুযোগ কাজে লাগিয়ে ঘিরে দাঁড়াতে পারেন কিনা।

Related Articles

Back to top button