খবরবিনোদনসিনেমা

একদিনেই ২৬ কোটি! অক্ষয় অজয় রণবীরের ‘সূর্যবংশী’ দেখতে দিনরাত উপচে পড়ছে ভিড়

দীর্ঘকাল লকডাউনের কারণে মুখ থুবড়ে পড়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রি। ব্যাপক ক্ষতির মুখে পড়েছে সিনেমাহলগুলিও। তবে দীর্ঘ লকডাউন শেষে সিনেমাহল খুলেছে। একে একে প্রতীক্ষিত বহু ছবি মুক্তি পেয়েছে। অক্ষয় কুমার, সালমান খানের মত প্রথমসারির তারকাদের ছবি মুক্তি পাচ্ছে একে একে। সম্প্রতি দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি প্রাপ্ত হয়েছে বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী (Sooryavanshi)’।

ছবিটি গত বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে ছবিটি একবার নয় দু-বার বাধ্য হয়েছে মুক্তির দিন পিছোতে। অবশেষে ৫ ই নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই প্রথমবার বলিউডের ছবিতে একসাথে দেখা গিয়েছে অক্ষয় কুমার, অজয় দেবগন ও রণবীর সিংকে। ছবিটি নিয়ে আশাবাদী ছিলেন অক্ষয়, অজয়, রণবীর থেকে পরিচালক সকলেই। আর ছবি রিলিজের পর প্রথম দিনেই দারুন  ফল করেছে ‘সূর্যবংশী’।

প্রথম দিনেই ছবিটি ২৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। বক্স অফিস থেকে পাওয়া তথ্য অনুযায়ী ছবির সাফল্যে সকলেই দারুন খুশি। মুখ্য চরিত্রে অভিনয়কারী অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশম’ বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিকে আবার ঘুরে দাঁড়াতে সাহায্য করবে বলে মনে করছেন। ছবিটি মুক্তি পাওয়ার দিন মুম্বইয়ের ম্যাক্সাস সিনেমা হলে দর্শকের ভিড় উপছে পড়েছিল।

৫ ই নভেম্বর নির্দিষ্ট সময় মতো হলে ছবি চালানোর পরও দর্শকের ভিড় ও উচ্ছাস উপেক্ষা করতে না পেরে হল কর্তৃপক্ষ প্রায় সারারাত সিনেমা চালিয়েছেন। এমনকি পরের দিনও আবার ভোর সাড়ে চারটের সময় তাদের প্রেক্ষাগৃহ খুলে দিতে হয়। আবারো দর্শক উপচে পড়েন রোহিত শেট্টি পরিচালিত তাদের বহু প্রতীক্ষিত অ্যাকশন ছবি ‘সূর্যবংশী’ দেখতে।

যেমনটা জানা যাচ্ছে ভারত সহ মোট ৬৬টি দেশে রিলিজ হয়েছে সূর্যবংশী। ১৩০০ স্ক্রিনে চলছে এই ছবি, যা দর্শকদের মধ্যে ব্যাপক প্রভাব ফেলেছে। তবে সূর্যবংশীর সাথেই মুক্তি পেয়েছে হলিউডের ছবি ইটার্নালস (Etarnals) যেটা হয়তো খানিকটা ছবিটির ব্যবসায় প্রভাব ফেলেছে বলেই মনে করছেন অনেকে।

Related Articles

Back to top button