Akshay Kumar

খরচা আছে! বিশ্বের দামী ১০ অভিনেতার তালিকায় অক্ষয়, আয় শুনলে চোখ কপালে উঠবে আপনার


২০২০ সালের সারা বিশ্বে সবচেয়ে দামি অভিনেতাদের মধ্যে অন্যতম বলিউডের অক্ষয় কুমার। বলিউডে তার যায় সর্বোচ্চ, বার্ষিক যায় প্রায় ৩৫৫ কোটি টাকার ও বেশি। সম্প্রতি ফোর্বস পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। যেখানে  বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার। ফোর্বসের তালিকা অনুযায়ী অক্ষয় আছেন ষষ্ঠ স্থানে। অক্ষয় বাদে আর কোনো বলিউড তারকার নাম এই লিস্টে নেই।

গত বছর জুন থেকে এবছর  জুন মাসের ভিত্তিতে এই লিস্টটি প্রকাশিত হয়েছে। এই তালিকায় সবার ওপরে রয়েছেন ডোয়েন জনসন বা রক। দ্বিতীয় স্থানে আছেন রেয়ন্ড রোনাল্ডস তৃতীয় স্থানে আছেন মার্ক হালবার্গ। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন বেন অ্যাফ্লেক ও ভিন ডিজেল। এরপরই ষষ্ঠ স্থানে রয়েছেন বলিউডের অক্ষয় কুমার। গত বছর জুন থেকে এবছর জুন পর্যন্ত অক্ষয় কুমার যায় করেছেন ৩৬৪ কোটি টাকা। যদিও এই যায় গত বছরের তুলনায় কম, এবছর করোনা মহামারীর জেরে অক্ষয় এর যায় আগের বছরের তুলনায় কমেছে ১০২ কোটি টাকা।

যদিও এর জেরে তার বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের লিস্টে থাকতে কোনো অসুবিধা হয়নি। ফোর্বস এর বিশ্বের ১০০ জন ধনীতম ব্যক্তির নিরিখে ৩৩ থেকে ৫২ তে নেমে এসেছেন অক্ষয় কুমার। অক্ষয় কুমারের এই আয়ের উৎস আসলে ব্র্যান্ড প্রমোশন ও বিজ্ঞাপন। শুধুমাত্র আয়ের নিরিখেই না দানের নিরিখেও বেশ নাম আছে এই অভিনেতার, জানা যাচ্ছে করোনা চলাকালীন করোনা রিলিফ ফান্ডে ২৫ কোটি টাকা দেন করেছেন অভিনেতা অক্ষয় কুমার।


Like it? Share with your friends!

642
642 points