একেবারে ঐশ্বর্য রাইয়ের কার্বন কপির খোঁজ পাওয়া গেল পাকিস্তানে, ভাইরাল ছবি দেখে অবাক নেটপাড়া


বলিউড (Bollywood) অভিনেত্রী ঐশ্বর্য রায় (Aishwarya Rai) এখন ভারত নয় বরং পাকিস্তানেই থাকছেন। শুধু তাই নয়, বরং ঐশ্বর্যের জন্মস্থানও নাকি পাকিস্তানেই! তাহলে এতদিন ঐশ্বর্যের ব্যাপারে নূন্যতম তথ্য সম্পর্কে আপনার কোনো ধ্যান-ধারনা ছিল না? নাহ! শুধু আপনার নয়, বরং কাউর এ ধারনাই ছিল না। তবে ঐশ্বর্য কেন বা কী কারনে এত কিছু লুকিয়ে গেল? এই প্রশ্নের উত্তরের সন্ধানে আপনি? তাহলে আপনাকে বলে রাখি ঐশ্বর্য নিজেও এ বিষয়ে অবগত ছিলেন না। তিনি হয়তো এখনও সে কথা জানেন না। আর জানলেও হয়তো এখনও তিনি কিছুই বুঝে উঠতে পারেননি।

Aishwarya Rai Bollywood Pakistan

কারণ যার কথা হচ্ছে তার মুখশ্রী ঐশ্বর্যকে টক্কর দেয়। সে আসলেই আমাদের বলিউড ডিভা নন। তার জন্মস্থান পাকিস্তান। তবে থাকেন আমেরিকায়। নাম আমনা। তাঁর ইনস্টাগ্রামে একের পর এক ছবি আর ভিডিও দেখে সকলেই বলছেন এ যেন ঐশ্বর্য রায়ের জেরক্স কপি। শুধু তাই নয়, জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানিও শেয়ার করেছেন ঐশ্বর্য ও আমনার একাধির ছবির কোলাজ।

 

Aishwarya Rai Pakistan Bollywood

কাজেই, মুহুর্তে ভাইরাল বলিউড অভিনেত্রীর জেরক্স কপি আমনা। মানাসি নায়েক, মহালঘা জাবেরি এবং আমুজ আমরুথার মতোই আমনা, যাঁদের সঙ্গে মুখের মিল খুঁজে পাওয়া যায় ঐশ্বর্য রাইয়ের। ঐশ্বর্য রাইয়ের লুকের সঙ্গে মিলিয়ে নিজের লুক তৈরি করে টিকটক ভিডিও বানিয়ে ভাইরাল হন আমনা। নেটনাগরিকদের মধ্যে অনেকেই লিখেছেন আমনা প্লাস্টিক সার্জারি করে ঐশ্বর্য রাইয়ের মতো নিজেকে করে নিয়েছেন। তবে নাহ, তা নয়। আমনা নিজেই জানিয়েছেন যে তিনি কোনও প্লাস্টিক সার্জারি করাননি।


Like it? Share with your friends!

677
677 points