দ্বিতীয়বার ক্যান্সারের সাথে যুদ্ধ লড়ছে মেয়ে ঐন্দ্রিলা, সাহস জোগাতে মাথার চুল কাটলেন বাবা!


বাংলা টেলিভিশনের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ‘জিয়নকাঠি’ সিরিয়ালের অভিনয়ের জেরে বেশ জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রীর জীবনের কাহিনী কোনো ফিল্মের থেকে কম নয়। ২০১৫ সালে মারণরোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী, কিন্তু অদম্য ইচ্ছাশক্তির জেরে ক্যানসারকে জয় করে ফেরেন অভিনেত্রী। কিন্তু জীবন যুদ্ধে এখনো সংগ্রাম যে বাকি, ২০২১ এ দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

যেমনটা জানা যায় এর আগে ২০১৫ তেও আক্রান্ত হয়েছিলেন ক্যান্সারে। দীর্ঘদিন ধরে চিকিৎসা করে তবেই ভালো হয়েছিলেন অভিনেত্রী। কেমোথেরাপির সাহায্য নিয়ে জয় করেছিলেন ক্যান্সারকে। কিন্তু এবছর স্বরস্বতী পূজার সময় থেকেই হটাৎ শুরু হয় কাঁধে প্রচন্ড যন্ত্রণা। যন্ত্রণা নিয়েই দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। হাসপাতালে নানান পরীক্ষা করে জানা যায় অভিনেত্রীর ডান দিকের ফুসফুসে রয়েছে একটি টিউমার। যেটা বায়োপসি করলে অভিনেত্রী জানতে পারেন ফের ক্যান্সার আক্রান্ত তিনি।

Aindrila Sharma back in shooting

একবার আগেই ইচ্ছাশক্তির জেরে জয় করেছেন ক্যান্সারকে। এরপর কেটে গিয়েছে দীর্ঘ ৫টা বছর অভিনয়, পড়াশোনা নিয়ে দিব্যি কাটছিলো জীবন। কিন্তু সমস্ত কিছু যেন ফের বিচ্ছিন্ন করে দিল ফের ক্যান্সারের থাবা। তবে জীবনের এই কঠিন মুহূর্তে অভিনেত্রী কাছে পেয়েছেন প্রেমিককে। কে সেই প্রেমিক? ষ্টার জলসার বামাক্ষ্যাপা চরিত্রে অভিনয়রত অভিনেতা সব্যসাচীই হলেন ঐন্দ্রিলার প্রেমিক। এই কঠিন সময় প্রেমিকার পাশে দাঁড়িয়েছেন সব্যসাচী।
Aindrila Sharma back in shooting
শুধু তাই নয়, এমন কঠিন সময়ে অভিনেত্রীর পাশে থাকার বার্তা দিয়ে নিজের চুল কেটে ফেলেছেন তার বান্ধবী পারমিতা সেনগুপ্তও। সেই ছবিও নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার কিরে অভিনেত্রী লিখেছেন, ” কিছু বন্ধুত্ব এরকমও হয়”। এছাড়াও তার প্রেমিক সব্যসাচী ও নিজের চুল ছোট করে কেটে ফেলেছেন প্রেমিকার জন্যই।
Aindrila Sharma
এবার অভিনেত্রীর বাবাও এগিয়ে এলেন মেয়েকে সাহস জোগাতে। মেয়ের মাথার চুল কেটে ফেলায় নিজের মাথার চুলও কেটে ফেললেন অভিনেত্রীর বাবা। অভিনেত্রী নিজেই বাবার সাথে নিজের ন্যাড়া মাথার একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে একরাশ হাসি নিয়ে দেখতে পাওয়া যাচ্ছে ঐন্দ্রিলাকে। আর তার কাঁধে হাত রেখে রয়েছে তার বাবা। এ যেন এক অনবদ্য ছবি যেটা জানান দিচ্ছে লড়াই কঠিন হলেও শেষ জিতবেন তো ঐন্দ্রিলাই।
Aindrila Sharma with Father

Like it? Share with your friends!

673
673 points