বিনোদন

‘কারোর বাপের ক্ষমতা থাকলে আমার মুম্বাই আসা আটকাক’ : কঙ্গনা রানাওয়াত

সুশান্তর মৃত্যুর পর থেকে মুখ খুলে চলেছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনিউ প্রথম প্রশ্ন তুলেছিলেন, সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন! তারপরে বলিউডের স্বজনপোষনপর নীতিও সকলের সামনে টেনে বার করে এনেছিলেন তিনি।

সম্প্রতি মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তারপরেই শিবসেনার নেতা সঞ্জয় রাউত তাকে মুম্বাই না ফেরার হুমকি দিয়েছেন। এবং সাথে মেরে তার মুখ ভেঙ্গে দেওয়ার হুমকিও দিয়েছেন।এছাড়াও মুম্বাইয়ের একাধিক জায়গায় কঙ্গনার পোস্টারে জুতোর বাড়ি মেরে প্রতিবাদও করা হয়েছে।

এই প্রসঙ্গে সম্প্রতি কঙ্গনা রানাওয়াত ট্যুইট করে জানিয়েছেন,’ মুম্বাইয়ে আসছি, কারো বাপের সাহস থাকলে আটকে দেখাক।’ চলতি মাসের 9 সেপ্টেম্বর মুম্বাইয়ে আসছেন কঙ্গনা।

পাশাপাশি তিনি জানিয়েছেন, মুম্বাই এয়ারপোর্টে যাওয়ার সময়ও তিনি জানিয়ে দেবেন। কারোর যদি সাহস থাকে তাহলে তার আসা আটকে দেখাক।

https://twitter.com/KanganaTeam/status/1301857130090127360?s=20

সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের তাবড় তাবড় প্রভাবশালী লোকেদের এক হাতে নিয়েছেন অভিনেত্রী। আগেই তিনি জানিয়েছিলেন নানান রকমের হুমকি পাচ্ছেন তিনি। এমনকি কঙ্গনা বলেন দুষ্কৃতীদের চাইতে পুলিশকেই বেশি ভয় পাচ্ছেন তিনি। তাই সুরক্ষা চাইলে তিনি মুম্বাই পুলিশের কাছে নয় বরং হিমাচল প্রদেশ সরকারের কাছেই চাইবেন।

Related Articles

Back to top button