খবরগসিপছবিবিনোদনভিডিও

নারী দিবসের জের! অতীত ও বর্তমান জীবনের পার্থক্য তুলে ধরলেন সানি লিওন

আন্তর্জাতিক নারী দিবসে Mojindia অ্যাপের তরফে #Unfiltered to express your real self অভিযান শুরু হয়েছে। আর তাতেই পা মিলিয়েছে কয়েক হাজার নারী, বাদ যাননি জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন (Sunny Leone), নিজের জীবনের গতিপথের কাঁটা গুলোকে সংক্ষেপে তুলে ধরলেন তিনি।

Sunny Leone
সানি লিওন, যাকে দিয়ে একটি আইটেম গানে অভিনয় করানোর জন্য ঝক্কি পোহাতে হয় পরিচালকদের। যাকে দিয়ে সিনেমা করানোর জন্য খরচ করতে হয়ে অনেক টাকা। সানি লিওন, যাকে দিয়ে কোনো রিয়েলিটি শো করালেই তা হিট।

Sunny

কিন্তু এই সানি লিওনের জীবনটা মোটেই এত সহজ ছিল না, অতীতে করা পর্নোগ্রাফি অভিনয়ের জন্য বলিউড তাঁকে সহজেই মেনে নেয়নি। বাদ পড়তে হয়েছে অনেকে অ্যাওয়ার্ড শো থেকে, তাঁর শরীরের গঠন এবং নাচের অঙ্গভঙ্গির জন্যেও শুনতে হচ্ছে অনেক কথা।


নোংরা ইমেল এসেছে ভীড় করত তাঁর কাছে। না তিনি পেয়েছেন কাউর সাহায্যে, না পেয়েছেন বন্ধুত্বপূর্ণ ব্যবহার। আন্তর্জাতিক নারী দিবসে সেই যাত্রাপথই তুলে ধরলেন ৩৯ বছর বয়সী মডেল ও অভিনেত্রী সানি লিওন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)


তবে এত সব অবহেলার পাশাপাশি সানি লিওন আরও বলেন, অ্যাওয়ার্ড শো তাঁকে বয়কট করুক কিংবা অন্যরা তাঁকে অবহেলা করুক, তাতে আর কিছু যায় আসে না। কারণ, তিনি এখন নিজের জীবনে সফল। বলিউডে তিনি সবচেয়ে সেরা হিট গান (Baby Doll) উপহার দিয়েছেন। নিজের স্বপ্নমাফিক জীবন তিনি উপভোগ করছেন, সাথেই তিনি তাঁর পরিবারের সাথে সুখে আছেন। নিজের মেকআপ লাইনেও তিনি এগিয়ে, এখন সফল ব্যবসায়ী হয়েছেন।

Sunny & Daniel

আর এই ভিডিও বেশ আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button