বিনোদনসিরিয়াল

বিচ্ছেদের ২ মাসের মাথায় সুবান অতীত! নতুন মনের মানুষ খুঁজতে বিজ্ঞাপন দেবেন তিয়াশা

সিরিয়াল এখন দর্শকদের জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ। পছন্দের সিরিয়াল ছাড়া গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। আর দিনের পর দিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের চরিত্ররাও কবে যেন দর্শকদের অত্যন্ত কাছের মানুষ হয়ে ওঠেন। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের চরিত্ররা কিন্তু ছাপ ফেলে যায় দর্শকদের মনের মধ্যে।

দর্শকমহলে বিপুল জনপ্রিয় সুশান্ত দাসের এমনই একটি ধারাবাহিক হল জি বাংলার কৃষ্ণকলি (Krishnakali)। কিছুদিন আগেই শেষ হয়েছে এই সিরিয়াল। কিন্তু সিরিয়াল প্রেমীদের কাছে আজও কিন্তু সমান জনপ্রিয় এই সিরিয়ালের নায়িকা শ্যামা (Shyama)। এই চরিত্রের অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha) কিন্তু দর্শকদের কাছে শ্যামা নামেই পরিচিত, আজও তাকে এই নামেন ডাকেন দর্শক।


কৃষ্ণকলি শেষ হওয়ার পর কিছুদিন ব্রেক নিয়েছিলেন অভিনেত্রী। মাঝে কিছুদিন রান্নার অনুষ্ঠানও সঞ্চালনা করেছেন অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে, শ্যামার খোলস ছেড়ে নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী। তবে এবার জি বাংলায় নয়, তিয়াসা আসবেন স্টার জলসার পর্দায়। শুধু তাই নয় জানা যাচ্ছে নতুন এই ধারাবাহিকে তার সাথে জুটি বাঁধতেয চলেছেন জি বাংলার জীবনসাথী সিরিয়ালের সংকল্প অভিনেতা সায়ন কর্মকার।


প্রসঙ্গত কিছুদিন আগেই সামনে এসেছে শ্যামা অভিনেত্রী তিয়াসার সাথে তাঁর স্বামী তথা অভিনেতা সুবান রায়ের (Suban Roy) বিচ্ছেদের খবর। ২ মাস আগে ২৮ ফেব্রুয়ারি খাতায়-কলমে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সাড়ে তিন বছরের দাম্পত্য জীবনে ইতি টানার পর তিয়াসা সিদ্ধান্ত নিয়েছেন তিনি চির-সিঙ্গল থাকবেন। অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন তিনি প্রেম করছেন না। এছাড়া আপাতত তিনি নিজের ইউটিউব চ্যানেল নিয়েই ব্যস্ত।

কৃষ্ণকলি সিরিয়াল টিআরপি Krishnakoli Top in TRP

কিন্তু চির-সিঙ্গল হয়ে হয়তো চিরকাল কারও পক্ষেই বেঁচে থাকা সম্ভব নয়। সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফে এপ্রসঙ্গে অভিনেত্রীর মতামত জানতে চাওয়া হলে সহমত পোষণ করেই অভিনেত্রীর বলেন, “তা তো অবশ্যই নয় , আমি তখন বড় বড় করে বিজ্ঞাপন দিয়ে দেব আমার বয়ফ্রেন্ড চাই। পাচ্ছি না।” তবে কেমন মনের মানুষ পছন্দ তিয়াসার। উত্তরে কোন রাখঢাক না রেখেই শ্যামা অভিনেত্রীর জবাব “লম্বা আর একটু ভাল বডি হতে হবে। আর অবশ্যই ভাল মনের মানুষ হতে হবে।” সবশেষে অভিনেত্রীর সংযোজন ‘সবথেকে জরুরি আমাকে হাসাতে হবে।”

Related Articles

Back to top button