ছবিবিনোদনভাইরালসিরিয়াল

খোলা পিঠে হট লুকে উষ্ণতা ছড়ালেন সিরিয়ালের জবা, ভাইরাল অভিনেত্রীর ছবি

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পল্লবী শর্মা (Pallabi Sharma)। কি বুঝতে পারছেন না নিশ্চই ! কে এই পল্লবী। এই পল্লবী হল সকলের প্রিয় “কে আপন কে পর” সিরিয়ালের জবা। কিছুদিন আগেই শেষ হয়েছে এই সিরিয়াল। তবে, দর্শকদের মনে এখনও বেশ সতেজ এই সিরিয়ালের এপিসোড।

Jaba Serial actress Pallabi Sharma পল্লবী শর্মা

সন্ধ্যে হলেই টিভির পর্দায় জবাকে দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকতো দর্শকরা। রূপে-গুনে জবা যেন এক পুরিপূর্ণ নারী। ভুল-ত্রুটির কোনো বালাই নেই তাঁর কাজে। আর তাই হয়তো মা-ঠাকুমারাও চাইতেন জবার মতো মেয়ে এবং বৌমা। এটাই জবা অর্থাৎ পল্লবীর প্রথম মেগা সিরিয়াল। আর প্রথম সিরিয়ালেই বাজিমাত করেছেন অভিনেত্রী।

বছরের পর বছর ধরে এগিয়েই চলছিল তাঁর গল্প। আর তারফলে কিছু কিছু দর্শক বিরক্তিও প্রকাশ করেছিল। এমনি মাঝে মাঝে এই সিরিয়ালের কিছু দৃশ্য নিয়ে ট্রোলও কম হয়নি। তবে, জবার সাফল্যর কাছে সেসব ধোপে টেকেনি। তবে, সিরিয়ালে একেবারে সাদামাটা ঘরোয়া লুকে জবাকে দেখে আসলেও বাস্তব জীবনে সে কিন্তু মোটেই তেমনটা নয়। তাঁর লুকে রীতিমতো ঘুম ওড়ে ৮ থেকে ৮০ সকল দর্শকদের।

Jaba Serial actress Pallabi Sharma পল্লবী শর্মা

তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় জবা। তাঁর সম্প্রতি জবা অর্থাৎ পল্লবী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে বেশ হট লুকে বিচে দাঁড়িয়ে নানান পোজে ছবি তুলতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে সাদা রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস। খোলা পিঠে কখনও ক্যামেরার দিকে তাকিয়ে কখনও আবার মাথায় ফেট্টি বেঁধে সূর্যের দিকে তাকিয়ে বিভিন্ন ভাবে ছবি তুলেছে অভিনেত্রী।

Jaba Serial actress Pallabi Sharma পল্লবী শর্মা

সিরিয়ালে তাঁর সাদা মাটা শাড়ির লুক দেখে মা-ঠাকুমারা যতটাই পছন্দ করেছেন ঠিক বাস্তবে তাঁর এই লুক দেখে অবাক হবেন বৈকি। অভিনেত্রী এই ফটোশ্যুট দেখে বোঝাই যাচ্ছে যে, তিনি আপাতত কোথাও ঘুরতে গিয়েছেন। আর সেখান থেকেই এই ছবি পোস্ট করছেন। সম্প্রতি অভিনেত্রীর এই ছবি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Jaba Serial actress Pallabi Sharma পল্লবী শর্মা

Related Articles

Back to top button