বিনোদনভাইরালভিডিও

আবীর মামার জন্মদিনে কোলে উঠে চুল ঝাঁকিয়ে নাচ ছোট্ট যুবানের! রইল মন ভালো করা ভিডিও

বাংলা ছবির গতে বাঁধা ধাঁচে নতুন ছন্দ এনে দিয়েছেন অভিনেতা আবীর চ্যাটার্জি। লাগাতার অন্য স্বাদের অভিনয় দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি আরও শক্ত করেছেন টলিপাড়ার ‘হার্টথ্রব’ আবীর। ২০০৬ সালে অভিনয় জগতে পা রেখে খুব অল্প দিনের মধ্যেই মানুষের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। তার ব্যক্তিত্ব, অভিনয়, লুকস সবেতেই ঘায়েল তার অনুগামীরা।

২০০৬ সালে অমিত দত্তের ‘রবিবারের বিকেলবেলায়’ দিয়ে তার অভিনয়ের শুরু, এরপর ক্রশকানেকশন তার জীবনের বড় টার্নিং পয়েন্ট। কৌশিক গাঙ্গুলির, রাজ চক্রবর্তী, সৃজিত মুখার্জির মত পরিচালকদের অধিকাংশ সিনেমাতেই জায়গা করে নিয়েছেন আবীর। আজ অর্থাৎ ১৮ ই নম্ভেম্বর ৪১ বছরে পা রাখলেন বাংলার ব্যোমকেশ বক্সী।

সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উপচে পড়েছে আবীরের জন্য শুভেচ্ছা বার্তায়। তবে জন্মদিনের বিকেলে বাংলার আরেক হার্টথ্রবের সাথে দেখা গেল আবীরকে। সে এখন ছোট খাটো সেলিব্রিটি, বলা যায় জনপ্রিয়তার দৌড়ে তারকা বাবা মা কেও হার মানায় সে। কথা হচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির একমাত্র ছেলে যুবানকে (Yuvaan) নিয়ে।

তার মিষ্টি মিষ্টি ভিডিও কোনোও মতেই মিস করেননা নেটিজেনরা। ইতিমধ্যেই এই পুচকের রয়েছে কয়েক শো ফ্যান ক্লাব। আজ রাজ চক্রবর্তী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন যুবানের একটি মন ভালো করা ভিডিও। যেখানে পুচকেকে দেখা যাচ্ছে বার্থডে বয় আবীরের কোলে উঠে মহানন্দে নাচতে। যুবানের পরনে জিন্স আর সাদা শার্ট।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এই বয়সেই ক্যামেরা বেশ ভালোই চিনে গিয়েছে যুবান। আবীরের কোল থেকে তার স্ত্রীয়ের কোলে উঠেও বেশ আনন্দ করতে যায় একরত্তিকে। তবে বেশিক্ষণ কোলে থাকতে মোটেও পছন্দ করেনা সে, অবস্থা বেকায়দার দেখে তড়িঘড়ি তাকে নীচে নামিয়ে দেন আবীরের স্ত্রী। তারপর টলমল পায়ে হেঁটে মায়ের কাছে যায় যুবান। এই ভিডিও শেয়ার করে রাজ লিখেছেন,’ বার্থডে বেবির সাথে আমার বেবি’

Related Articles

Back to top button