ওয়েব সিরিজবিনোদন

শীতের রাতেও চড়চড়িয়ে বাড়বে পারদ! বাঁধ ভাঙা যৌনদৃশ্যের এই ৫ বাংলা ওয়েব সিরিজ না দেখলে চরম মিস

সময়ের সাথে সাথে মানুষের বিনোদনের চাহিদা যেমন পাল্টেছে তেমনি পাল্টেছে বিনোদনের মাধ্যম। একসময় সিনেমা হলে ব্যাপক ভিড় হলেও বর্তমানে সেসব অতীতের কাহিনী। নতুন প্রজন্মের বিনোদন মাধ্যম হিসাবে উঠে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম সেখানে এক সে এক সিনেমা থেকে ওয়েব সিরিজ। আর ওটিটি প্ল্যাটফর্মে বোল্ডনেস রয়েছে মাত্রা ছাড়া, তাই জনপ্রিয়তাও বাড়ছে দিন দিন।

বাংলার জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্ম হল হইচই। ২০১৭ চালু হয় এই বাংলা ফোকাসড ওটিটি প্ল্যাটফর্মটি। যেখানে নতুন পুরোনো বাংলা সিনেমার পাশাপাশি বোল্ড ওয়েব সিরিজও ছিল দেখবার মত। এমনকি কিছু এমন ওয়েব সিরিজও রয়েছে যেগুলোতে বাঁধ ভাঙা যৌনতার দৃশ্যও দেখানো হয়েছে। আজ আপনাদের জন্য রইল এমন ৬টি বাংলা ওয়েব সিরিজের তালিকা।

Hello Bengali Bold Web Series Raima Sen

হ্যালো (Hello) : হইচই অরিজিনালসের রোমাঞ্চকর ও বোল্ড এই ওয়েব সিরিজ বহু লোকের রাতের ঘুম কেড়ে নিয়েছে। ওয়েব সিরিজে সুন্দরী অভিনেত্রী রাইমা সেন ও জয় সেনগুপ্ত থেকে প্রিয়াঙ্কা সরকারকে দেখা গিয়েছে। এটাই রাইমার প্রথম ওয়েব সিরিজের কাজ। তবে প্রথম কাজেই ব্যাপক জনপ্রিয়তা মেলে।

Dupur Thakurpo

দুপুর ঠাকুরপো (Dupur Thakurpo) : হইচই প্ল্যাটফর্ম লঞ্চের পর যেকারণে সব থেকে বেশি নাম করেছিল তারই অন্যতম দুপুর ঠাকুরপো। বোল্ড দৃশ্যের ভরপুর এই ওয়েব সিরিজে স্বস্তিকা মুখার্জী, মোনালিসা থেকে ফ্লোরা সাইনিকে দেখা গিয়েছে। এক বাড়িওয়ালার বাড়িতে ছয় ব্যাচেলরের উত্তেজনার কাহিনী তুলে ধরা হয়েছিল এই ওয়েব সিরিজে।

Japani Toy Hoichoi Bengali bold web series

জাপানি টয় (Japani Toy) : বাংলা ওটিটি জগতের আরও একটি বোল্ড ওয়েব সিরিজ হল জাপানি টয়। ওয়েব সিরিজের কাহিনী মতে যৌন চাহিদাকে ট্যাবু হিসাবে না ভেবে সেটার খেলনা দিয়ে দোকান দিয়েছিল নায়ক। এরপর তার জীবনের সমস্ত ঘটনাবলী নিয়েই তৈরী এই ওয়েব সিরিজ।

মিসম্যাচ (Miss Match) : হইচই এর সাহসী ওয়েব সিরিজের মধ্যে অন্যতম এটি। যেখানে রাচেল হোয়াইট, পায়েল সরকার, রাজদীপ গুপ্ত এর মত তারকাদের দেখা গিয়েছিল। যার মূল কাহিনী ছিল দুই কাপলের মধ্যে অদলবদল হয়ে যাওয়া নিয়ে।

Charitraheen

চরিত্রহীন (Charitraheen) : বোল্ড ওয়েব সিরিজের মধ্যে আরও একটি অন্যতম হল চরিত্রহীন। এই সিরিজে টলিউডের সৌরভ দাস, নয়না গাঙ্গুলি, সৌরভ চক্রবর্তী, স্বস্তিকা মুখার্জীকে দেখা গিয়েছে। ইতিমধ্যেই এর তিনটি পর্বও রিলিজ হয়েছে।

Related Articles

Back to top button