• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বছরের শেষে কে করল বাজিমাত! মিঠাই, খুকুমণি নাকি গাঁটছড়া রইল সম্পূর্ণ TRP তালিকা

বাংলার জনপ্রিয় সিরিয়ালের তকমা পাবার জন্য  লড়াই লেগেই থাকে। কেউ এগোচ্ছ এতো কেউ পিছোচ্ছে, তবে প্রথম কিন্তু একজনই! বিগত বেশ কয়েক মাস ধরে প্রথম স্থানে রয়েছে মিঠাই সিরিয়াল (Mithai Serial)। একাধিক নতুন সিরিয়াল শুরু হয়েছে অনেকেই টেক্কা দেবার চেষ্টা করেছে, তবে সেরা সেই  একজনই! এবার বছরের শেষে প্রকাশিত হল শেষ সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)।

এবারের টিআরপি তালিকাতেও সেরা হল সবার প্রিয় মিঠাই সিরিয়াল। বছরের শেষে মিঠাই আবারও প্রমাণ করে দিল মিঠাই ম্যাজিকে মুগ্ধ সকলেই। খুকুমনি, উমা অনেকেই চেয়েছিল টেক্কা দিতে কিনেও এবছরে আবার হল না! এসপ্তাহে ১১ পয়েন্ট পেয়ে প্রথম স্থানে মিঠাই। অবশ্য খুকুমণি হোম ডেলিভারি কিন্তু চেষ্টা চালিয়ে  যাচ্ছে। এবারের তালিকায় ৯.৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সে।

   

Bengali Serial,Mithai,khukumoni Home Delivery,Gatchora,TRP List,টিআরপি লিস্ট,গাঁটছড়া,মিঠাই,টিআরপি তালিকা,খুকুমণি হোম ডেলিভারি

অন্যদিকে যমুনা ঢাকি মাঝে বেশ কিছুবার দ্বিতীয় স্থান কেড়ে নিলেও বছরের শেষে ৯ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর কিছুদিন হল শুরু হয়েছে ষ্টার জলসার সিরিয়াল গাঁটছড়া। নতুন শুরু হলেও ইতিমধ্যেই দর্শকদের মন জয় করতে শুরু করেছে সে। পুরোনো সিরিয়ালদের জনপ্রিয়তা টপকে দিয়ে ৮.৯ পয়েন্টে চতুর্থ হয়েছে সে। অবশ্য চতুর্থ স্থানে সাথে রয়েছে উমা সিরিয়ালটিও চলুন এবার দেখা নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকাটি।

মিঠাই – ১১.০ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি – ৯.৯ (দ্বিতীয়)

যমুনা ঢাকি – ৯.০ (তৃতীয়)

গাঁটছড়া, উমা – ৮.৯ (চতুর্থ)

সর্বজয়া, অপরাজিতা অপু – ৮.৫ (পঞ্চম)

মন ফাগুন – ৮.০

ধুলোকণা – ৭.৭

খেলাঘর – ৭.০

আয় তবে সহচরী – ৭.৫

কড়িখেলা – ৭.০

তবে একসময়ে সেরা দশের মধ্যে থাকলেও বছরের শেষে দশম স্থানেও জায়গা হয়নি খড়কুটো সিরিয়ালের। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যের জুটি প্রথমে দারুন মনে ধরেছিল দর্শকদের। তবে ধীরে ধীরে কাহিনীতে জটিলতা আর নানান টুইস্ট আসার জেরে খেয়ে হারিয়েছে সিরিয়ালটি। তাই জনপ্রিয়তা কমতে কমতে বছরের শেষে সেরা দশ থেকে হারিয়ে গেল খড়কুটো। তবে বর্তমানে লিটল গুনগুনকে দিয়ে আবারও ট্রাকে ফেরানোর চেষ্টা চলছে সেরিয়ালটিকে।