• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

KGF কেবল এই একটা মুভির জেরেই পুরো জীবন বদলে গিয়েছে এই ৫ ব্যক্তির

কেজিএফ ২ (KGF 2) ছবির সম্পর্কে আলাদা করে বলে শুরু করার কিছুই নেই। ভারতীয় সিনেমার ইতিহাসে সেরা ছবির মধ্যে অন্যতম হয়ে থাকবে কেজিএফ ২। যেমন দুর্দান্ত কাহিনী, তেমনি দুর্দান্ত ভিএফএক্সের কাজ থেকে সকলের দুর্দান্ত অভিনয়। সব মিলিয়ে দর্শকদের মন জিতে নিয়ে গোটা বিশ্বে মোট ১২০০ কোটিরও ব্যবসা করেছে ছবিটি। দক্ষিণী ইন্ডাস্ট্রির নাম যেমন বিশ্বের দরবারে তুলে ধরেছে ছবিটি, তেমনি ছবিতে অভিনয়ের জন্য বেশ কিছু মানুষের জীবন পাল্টে গিয়েছে।

আসলে একটা ছবি তৈরী হলে শুধু যে প্রযোজক, পরিচালক, তারকা থেকে টেকনিশিয়ান সকলেরই অবদান থাকে। সেই ছবি হিট হলে ভালো লাগে ঠিকই তবে এমন সুপারডুপার হিট হলে সারাজীবনের মত মাইলফলক তৈরী হয়ে যায় কেরিয়ারে। আর ১২০০ কোটি বক্স অফিস কালেকশন করা ছবিতে অভিনয় করা যথেষ্ট ভাগ্যের ব্যাপার। আসুন দেখে নেওয়া যাক সেই সমস্ত ব্যক্তিদের যাদের ভাগ্য পাল্টে দিয়েছে এই কেজিএফ ২ ছবিটি।

   

Ramachandra Raju

১. রাম চন্দ্র রাজু (Ramachandra Raju) : কেজিএফ ২ ছবিতে মূল ভিলেন গরুড়ার চরিত্রে অভিনয় করেছেন রাম চন্দ্র রাজু। এর আগে অভিনেতা যশ এর বডিগার্ডের কাজ করতেন তিনি। তবে এখন তাকে আর কেউ বডিগার্ড নয় একপ্রকার সুপারস্টার ভিলেন হিসাবে চেনেন। তবে কেজিএফ চ্যাপ্টার ১ এ তাকে মেরে ফেলতে দেখা গিয়েছে রকি ভাইকে।

KGF 2,KGF Chapter 2,যশ,Yash,শ্রীনিধি শেট্টি,Srinidhi Shetty,শচীন গোলে,Sachind Gole,উজ্বল কুলকরনি,Ujjwal Kulkarni,রাম চন্দ্র রাজু,Ramachandra Raju

২. শচীন গোলে (Sachind Gole) : দক্ষিণী ভাষায় তৈরী হলেও বলিউডেও অভাবনীয় সাফল্য পেয়েছে কেজিএফ ২। এর পিছনে একটা বড় হাত রয়েছে ডাবিং আর্টিস্ট শচীন গোলের। বিগত ১৭ বছর ধরে ডাবিং করে আসছেন তিনি। তবে এই ছবিটি তাকে প্রথম ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা এনে দিয়েছে।

19 Yr old ujjwal kulkarni edited Superhit movie KGF 2

৩. উজ্বল কুলকরনি (Ujjwal Kulkarni) : ১৯ বছরের উজ্জ্বল কেজিএফ চ্যাপ্টার ২ এর জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। না তিনি কোনো অভিনেতা নয় তবে তাঁর জাদুতেই কেজিএফ এত পছন্দ দর্শকদের। বয়সে ছোট হলেও কেজিএফ ২ গোটা ছবিটির এডিটিংয়ের দায়িত্বে ছিলেন উজ্জ্বল। আর নিজের কাজে সে কতটা সফল সেটা বক্স অফিস কালেকশন দেখলেই বোঝা যায়।

Srinidhi Shetty

৪. শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty) : জীবনের প্রথম সিনেমা নিয়ে প্রতিটা অভিনেতা অভিনেত্রীই চিন্তায় থাকেন। কারণ প্রথম ছবি যদি সাফল্য পায় তবেই আরও ভালো ভালো কাজের আসা করা যায়। সেখানে কেজিএফ ২ হল অভিনেত্রী শ্রীনিধি শেট্টির প্রথম ছবি। সুতরাং কেজিএফ এর মত ছবি দিয়ে কেরিয়ার শুরু করার মানে কেরিয়ারের শুরুতেই ব্যাপক সাফল্য।

KGF 2,KGF Chapter 2,যশ,Yash,শ্রীনিধি শেট্টি,Srinidhi Shetty,শচীন গোলে,Sachind Gole,উজ্বল কুলকরনি,Ujjwal Kulkarni,রাম চন্দ্র রাজু,Ramachandra Raju

৫. যশ (Yash) : কেজিএফ চ্যাপ্টার ১ হোক বা চ্যাপ্টার ২ দুই পর্বেই একেবারে ফাটিয়ে দিয়েছেন রকিং ষ্টার যশ। রকি ভাই বলতেই এখন সবার মনে সবার আগে আসে যশের চেহারা। এর আগেও অভিনেতা একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন ঠিকই। তবে এই ছবির মত সাফল্য অন্য কোনো ছবিতে মেলেনি। আরও ভালোভাবে বলতে গেলে এই ছবির জেরেই ষ্টার থেকে সুপারস্টার হয়ে গিযেছেন যশ।